1. admin@dailyuttarerchitro.com : admin :
  2. onikkhan301@gmail.com : AlFoysal Onik : AlFoysal Onik
  3. rashid@gmail.com : Harun or Rashid : Harun or Rashid
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
শিবগঞ্জে গুম, হত্যা, চাঁদাবাজি ও মাদক প্রতিরোধে মতবিনিময় সভা চারঘাটে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও উপকরণ বিতরন অনুষ্ঠিত বালিয়াডাঙ্গীতে দুই ছেলের হাতে বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ লালমনিরহাটে মাদক সহ ২জন আটক নওগাঁয় ব্যবসায়ীর বাড়িতে আগুন দিয়ে ফিল্মি স্টাইলে ফোন কলে ১০ লাখ টাকার চাঁদা দাবি বগুড়ার শেরপুর হাইওয়ে শাখা কর্তৃক ইসলামী ব্যাংক ডিপোজিট গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত ঘুষ দুর্নীতি মুক্ত পুলিশ বাহিনী গড়তে চাই – নওগাঁর নবাগত পুলিশ সুপার চারঘাটে ভুয়া সনদ দিয়ে ১যুগ চাকুরী প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে বিক্ষোভ শিক্ষার্থীসহ এলাকাবাসী চারঘাটে “জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’” শ্লোগান দিয়ে ককটেল বিস্ফোরন মুন্সীগঞ্জে জামায়াত ইসলামীর যুব সমাবেশ অনুষ্ঠিত।

নাসিরনগরে মাসিক সমন্বয় সভায় এমপি এস কে একরামুজ্জামান সুখন

  • প্রকাশের সময় : শুক্রবার, ২৬ জানুয়ারি, ২০২৪
  • ১০০ বার পঠিত

মোস্তফা ইউসুফ, নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধি:নিরাপদ ও সমৃদ্ধ নাসিরনগরের স্বপ্নদ্রষ্টা ও ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের  সংসদ সদস্য এস কে একরামুজ্জামান সুখন নাসিরনগর উপজেলার সকল দপ্তরপ্রধান এবং জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় সভা করেছেন।

বৃহস্পতিবার উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভায় অংশগ্রহণের মধ্য দিয়ে নাসিরনগর উপজেলার অভিভাবক হিসেবে তিনি সরকারি দায়িত্বপালনের প্রারম্ভিকা সূচনা করেন।

নাসিরনগর উপজেলা পরিষদের প্রশাসন কর্তৃক আয়োজিত সভায় নবনির্বাচিত এমপি মহোদয় বলেন – “কোনো সেক্টরে আমার ব্যক্তিগত কোন চাহিদা নেই।জনগণের চাহিদা-ই আমার চাহিদা। জনগণের জন্য যা ভাল হবে আপনারা (উপজেলা প্রশাসন) তাই করবেন” বলে আমি আশাবাদী।

উক্ত সভায় নাসিরনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান  রাফি উদ্দিন আহম্মদের সভাপতিত্বে নাসিরনগর উপজেলা প্রশাসনের দায়িত্বরত ব্যক্তিবর্গসহ নেতৃস্থানীয় ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক উত্তরের চিত্র
Theme Customized By Shakil IT Park