1. admin@dailyuttarerchitro.com : admin :
  2. onikkhan301@gmail.com : AlFoysal Onik : AlFoysal Onik
  3. rashid@gmail.com : Harun or Rashid : Harun or Rashid
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪২ অপরাহ্ন
শিরোনাম :
শিবগঞ্জে গুম, হত্যা, চাঁদাবাজি ও মাদক প্রতিরোধে মতবিনিময় সভা চারঘাটে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও উপকরণ বিতরন অনুষ্ঠিত বালিয়াডাঙ্গীতে দুই ছেলের হাতে বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ লালমনিরহাটে মাদক সহ ২জন আটক নওগাঁয় ব্যবসায়ীর বাড়িতে আগুন দিয়ে ফিল্মি স্টাইলে ফোন কলে ১০ লাখ টাকার চাঁদা দাবি বগুড়ার শেরপুর হাইওয়ে শাখা কর্তৃক ইসলামী ব্যাংক ডিপোজিট গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত ঘুষ দুর্নীতি মুক্ত পুলিশ বাহিনী গড়তে চাই – নওগাঁর নবাগত পুলিশ সুপার চারঘাটে ভুয়া সনদ দিয়ে ১যুগ চাকুরী প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে বিক্ষোভ শিক্ষার্থীসহ এলাকাবাসী চারঘাটে “জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’” শ্লোগান দিয়ে ককটেল বিস্ফোরন মুন্সীগঞ্জে জামায়াত ইসলামীর যুব সমাবেশ অনুষ্ঠিত।

মাজহারুল ইসলাম সুজন নৌকার মাঝি হওয়ায় ঠাকুরগাঁও ২ আসনে বইছে আনন্দের হাওয়া

  • প্রকাশের সময় : সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩
  • ১৩২ বার পঠিত

ফজলুর রহমানঃ ঠাকুরগাঁও-২ সংসদীয় আসনে নৌকার মাঝি হলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মাজহারুল ইসলাম সুজন। এ উপলক্ষে ঠাকুরগাঁও-২ সংসদীয় আসনের বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী লীগ ও তার সহযোগী অঙ্গ ও সংগঠনের নেতা-কর্মীকেদের মাঝে বইছে আনন্দের হাওয়া। এই উদ্যোগে নেতা কর্মীরা একটি আনন্দ মিছিল বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে চোরাস্তা মোড়ে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মমিনুল ইসলাম সুমন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা ছাত্র লীগের পক্ষে আবদুল্লাহ আল ফাইসাল লাবিব, তাঁতী লীগের সভাপতি মোঃ সাদেকুল ইসলাম, সাধারণ সম্পাদক এরশাদুল হক এলাহী, যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক সফিউল আলম কায়সার, সেচ্ছাসেবক লীগের সভাপতি মমিনুল ইসলাম ভাষানী, সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার বাবু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোঃ হুমায়ুন কবির সহ বিভিন্ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ ও সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। পরে সকলের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

ঠাকুরগাঁও-২ আসনে নৌকার মাঝি হলেন মাজহারুল ইসলাম সুজন

জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন মনোনয়ন পাবেন সেটা প্রত্যাশা ছিল এই আসনের ভোটারসহ সাধারণ মানুষের।

এর আগে বিকেলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ঠাকুরগাঁও-২ আসনে সুজনের নাম ঘোষণা করার পর পরই বাঁধ ভাঙা আনন্দে মুখরিত হয় বালিয়াডাঙ্গী উপজেলার আপামর জনসাধারণ। আনন্দ মিছিল এবং মিষ্টি বিতরণে মেতে ওঠে সাধারণ মানুষ। আনন্দ ভাগাভাগি করেন আওয়ামী লীগ সহ অঙ্গ সংগঠন গুলো। এসব আনন্দ মিছিল থেকে মাজহারুল ইসলাম সুজনকে মনোনয়ন দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানানো হয়।

এক সংক্ষিপ্ত বক্তব্যে বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মাজহারুল ইসলাম সুজনকে মনোনয়ন দিয়েছেন এজন্য আমরা তার কাছে কৃতজ্ঞাতা প্রকাশ করছি এবং ধন্যবাদ জানাচ্ছি।

বক্তারা আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী গত ১৪ বছরে দেশে যে উন্নয়ন সাধিত হয়েছে তা অব্যাহত রাখতে হবে। পাশাপাশি মাননীয় প্রধানমন্ত্রীকে বিজয়ী করে আবারও দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য সবাইকে একসাথে কাজ করতে হবে।

এদিকে মনোনয়নপত্র চূড়ান্ত হবার পর উপজেলার বিভিন্ন হাট বাজারে চলে মিষ্টি বিতরণ। সমর্থকেরা আশা করেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কার্যক্রম অব্যাহত রাখতে স্মার্ট বাংলাদেশ গড়তে, ঠাকুরগাঁও-২ আসনটি অতান্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন।

ঠাকুরগাঁও-২ আসনে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ১৬ হাজার ৯৪৯ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৬৩ হাজার ১২৩ এবং নারী ভোটার ১ লাখ ৫৩ হাজার ৮২৬ জন।

উল্লেখ যে, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচন কমিশনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ৩০ নভেম্বর, মনোনয়নপত্র যাচাই-বাছাই হবে ১ থেকে ৪ ডিসেম্বর, মনোনয়ন আপিল ও নিষ্পত্তি ৬ থেকে ১৫ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ১৮ ডিসেম্বর, নির্বাচনি প্রচার- প্রচারণা ১৮ ডিসেম্বর থেকে ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত এবং ভোটগ্রহণ ৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক উত্তরের চিত্র
Theme Customized By Shakil IT Park