1. admin@dailyuttarerchitro.com : admin :
  2. onikkhan301@gmail.com : AlFoysal Onik : AlFoysal Onik
  3. rashid@gmail.com : Harun or Rashid : Harun or Rashid
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
শিবগঞ্জে গুম, হত্যা, চাঁদাবাজি ও মাদক প্রতিরোধে মতবিনিময় সভা চারঘাটে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও উপকরণ বিতরন অনুষ্ঠিত বালিয়াডাঙ্গীতে দুই ছেলের হাতে বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ লালমনিরহাটে মাদক সহ ২জন আটক নওগাঁয় ব্যবসায়ীর বাড়িতে আগুন দিয়ে ফিল্মি স্টাইলে ফোন কলে ১০ লাখ টাকার চাঁদা দাবি বগুড়ার শেরপুর হাইওয়ে শাখা কর্তৃক ইসলামী ব্যাংক ডিপোজিট গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত ঘুষ দুর্নীতি মুক্ত পুলিশ বাহিনী গড়তে চাই – নওগাঁর নবাগত পুলিশ সুপার চারঘাটে ভুয়া সনদ দিয়ে ১যুগ চাকুরী প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে বিক্ষোভ শিক্ষার্থীসহ এলাকাবাসী চারঘাটে “জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’” শ্লোগান দিয়ে ককটেল বিস্ফোরন মুন্সীগঞ্জে জামায়াত ইসলামীর যুব সমাবেশ অনুষ্ঠিত।

বগুড়ার শেরপুর হাইওয়ে শাখা কর্তৃক ইসলামী ব্যাংক ডিপোজিট গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০২৪
  • ১২ বার পঠিত

মোঃ লিটন কবির শেরপুর বগুড়া প্রতিনিধি:

কল্যাণমুখি ব্যাংকিং এর অভিযাত্রায় এগিয়ে যাই নব উদ্যমে।
এই স্লোগানকে সামনে রেখে বগুড়ার শেরপুর ইসলামী ব্যাংক পি এল সি হাইওয়ে শাখা কর্তৃক এক ডিপোজিট গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয়।
উক্ত ব্যাংকের এভিপি এবং শাখা প্রধান জনাব এস এম বেলাল হোসেনের সভাপতিত্বে উক্ত সমাবেশে বক্তব্য রাখেন , উক্ত ব্যাংকের এসপিও ম্যানেজার অপারেশন তানভীর আহমেদ হোসাইনী , এসপিও ও জিবি ইনচার্জ বুলবুল আহমেদ, পিও বিনিয়োগ ইনচার্জ সাদিকুর রহমান, পিও শহিদুল ইসলাম , সিনিয়র অফিসার ইমাম হোসাইন।
গ্রাহকের পক্ষ থেকে বক্তব্য রাখেন, সাবেক সেনা কর্মকর্তা হেদায়েতুল ইসলাম ,বিশিষ্ট সাংবাদিক ও
শিক্ষানুরাগী আজকের বসুন্ধরা পত্রিকার শেরপুর উপজেলা প্রতিনিধি ইফতেখার আলম প্রমুখ।
সভাপতির বক্তব্যে জনাব বেলাল হোসেন বলেন, ইসলামী ব্যাংক বর্তমানে ২ কোটি ৩০ লক্ষ গ্রাহক সৃষ্টি করেছে এবং পরোক্ষভাবে ৮ কোটির বেশি মানুষ বিভিন্নভাবে এই ব্যাংকের সাথে সম্পৃক্ত।
তাছাড়া ১ লক্ষ ৫৪ হাজার কোটি টাকা ডিপোজিট সৃষ্টি করেছে ইসলামী ব্যাংক যা অন্যান্য ব্যাংকের চেয়ে অনেক এগিয়ে। বাংলাদেশে একমাত্র সুদ বিহীন ব্যাংক ইসলামী ব্যাংক, জনগণের আস্থা ও বিশ্বাসের ব্যাংক ইসলামী ব্যাংক , দেশের জনসাধারণকে ইসলামী ব্যাংকের সাথে সম্পৃক্ত হওয়ার জন্য উদাত্ত আহ্বান জানান। পরিশেষে সিনিয়র অফিসার জনাব ইমাম হোসাইন এর মোনাজাতের মধ্য দিয়ে সমাবেশের সমাপ্তি ঘোষণা করা হয়।।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক উত্তরের চিত্র
Theme Customized By Shakil IT Park