1. admin@dailyuttarerchitro.com : admin :
  2. onikkhan301@gmail.com : AlFoysal Onik : AlFoysal Onik
  3. rashid@gmail.com : Harun or Rashid : Harun or Rashid
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
শিবগঞ্জে গুম, হত্যা, চাঁদাবাজি ও মাদক প্রতিরোধে মতবিনিময় সভা চারঘাটে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও উপকরণ বিতরন অনুষ্ঠিত বালিয়াডাঙ্গীতে দুই ছেলের হাতে বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ লালমনিরহাটে মাদক সহ ২জন আটক নওগাঁয় ব্যবসায়ীর বাড়িতে আগুন দিয়ে ফিল্মি স্টাইলে ফোন কলে ১০ লাখ টাকার চাঁদা দাবি বগুড়ার শেরপুর হাইওয়ে শাখা কর্তৃক ইসলামী ব্যাংক ডিপোজিট গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত ঘুষ দুর্নীতি মুক্ত পুলিশ বাহিনী গড়তে চাই – নওগাঁর নবাগত পুলিশ সুপার চারঘাটে ভুয়া সনদ দিয়ে ১যুগ চাকুরী প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে বিক্ষোভ শিক্ষার্থীসহ এলাকাবাসী চারঘাটে “জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’” শ্লোগান দিয়ে ককটেল বিস্ফোরন মুন্সীগঞ্জে জামায়াত ইসলামীর যুব সমাবেশ অনুষ্ঠিত।

সাংবাদিক রওশনের উপর হামলাকারীদের মধ্যে একজন কে গ্রেফতার করেছে পুলিশ

  • প্রকাশের সময় : সোমবার, ২৭ মে, ২০২৪
  • ৩৪ বার পঠিত

নিউজ ডেস্কঃ পঞ্চগড়ের দেবীগঞ্জ পৌরসভার মধ্যপাড়া এলাকায় দৈনিক উত্তরের চিত্র ও সাপ্তাহিক ফলোআপ পত্রিকার পঞ্চগড় প্রতিনিধি মোঃ তোফায়দুর রহমান রওশনের উপর হামলার ঘটনায় জড়িতদের মধ্যে মোঃ ইউনুস আলী ভুট্রো নামে একজনকে গ্রেফতার করেছে দেবীগঞ্জ থানা-পুলিশ।

ভুক্তভোগী সাংবাদিক ও মামলার এজাহার থেকে জানা যায়, প্রায় পাঁচ মাস আগে সাংবাদিক রওশনের ফুপাতো ভাই খলিলের ব্যাবহৃত স্মার্ট ফোনটি হারিয়ে গেলে দেবীগঞ্জ থানায় জিডি করেন। পরবর্তীতে ১৯ এপ্রিল ফোনটি এই মামলায় গ্রেফতারকৃত আসামী ইউনুস আলী ভুট্টুর নিকট থেকে উদ্ধার করা হয়। এজন্য তখন থেকে তার উপর ক্ষিপ্ত ছিলেন বলে অভিযোগ করেন রওশন। গত শুক্রবার (২৪ মে) রওশন মটরসাইকেলে তার ফুপাতো ভাই খলিলকে পৌরসদরের মধ্যপাড়া এলাকায় তার বাসায় নামিয়ে দিতে যাওয়ার পথে ভুট্টুর নির্দেশে আসাদুল এবং জাকির হোসেন নামে দুইজন তাকে মারধর শুরু করেন। পাশে থাকা আরো ৬-৭ জন হামলায় অংশ নেন ও রওশনকে হুমকি ধামকি দিতে থাকেন। পরে রওশনের ফুপাতো ভাই খলিলুর বাধা প্রদান কর‍তে গেলে তাকেও ধাক্কাধাক্কি করেন অভিযুক্তরা। আহত সাংবাদিক রওশন বর্তমান মাথায় আঘাত নিয়ে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

শনিবার এই ঘটনায় জাকির হোসেনকে প্রধান আসামী করে ৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৪/৫ জনকে আসামী করে দেবীগঞ্জ থানায় মামলা দায়ের করেন সাংবাদিক তোফায়দুর রহমান রওশন ।

এইদিকে সাংবাদিক রওশনকে ফাঁসাতে দেবীগঞ্জ থানায় শ্লীলতাহানি ও চাঁদাবাজির মিথ্যা অভিযোগ তুলে। যদিও সেদিন ঘটনাস্থলে এমন কোন ঘটনা ঘটেনি বলে অনুসন্ধানে জানা যায়। বেশ কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, সেদিন সাংবাদিক রওশন মোটরসাইকেল থেকে নামার ও সুযোগ পায়নি এর মধ্যে অতর্কিতভাবে হামলার শিকার হয়েছেন।

এবিষয়ে সাংবাদিক রওশন বলেন, “সাংবাদিকের উপর হামলা হলেই মিথ্যা বানোয়াট চাঁদাবাজির ইত্যাদি অভিযোগ তুলে সাংবাদিক হয়রানি করা বর্তমানে অপরাধীদের একটা প্রচলিত পন্থায় পরিণত হয়েছে। মানুষ চাঁদাবাজি করতে নিশ্চয়ই কারো বাড়ি যাবে না। আর সেখানে কোন শিল্প কারখানা কিংবা চাঁদাবাজি করার মতো কিছু নেই। পূর্বের ক্ষোভ থেকেই আমার উপর অতর্কিত হামলা করা হয়েছে। হামলাকারীরা প্রথমে আপোস করার জন্য অনুরোধ করলেও পরবর্তীতে আপোস করতে রাজি না হওয়ায় হুমকি ধামকি দিচ্ছেন। আমার দেশের আইন এবং প্রশাসনের উপর পূর্ণ আস্থা ও বিশ্বাস রয়েছে।

এবিষয়ে দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম বলেন, “সাংবাদিক রওশনের উপর হামলার ঘটনায় দেবীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এই মামলায় একজনকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। বাকীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।”

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক উত্তরের চিত্র
Theme Customized By Shakil IT Park