1. admin@dailyuttarerchitro.com : admin :
  2. onikkhan301@gmail.com : AlFoysal Onik : AlFoysal Onik
  3. rashid@gmail.com : Harun or Rashid : Harun or Rashid
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
শিবগঞ্জে গুম, হত্যা, চাঁদাবাজি ও মাদক প্রতিরোধে মতবিনিময় সভা চারঘাটে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও উপকরণ বিতরন অনুষ্ঠিত বালিয়াডাঙ্গীতে দুই ছেলের হাতে বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ লালমনিরহাটে মাদক সহ ২জন আটক নওগাঁয় ব্যবসায়ীর বাড়িতে আগুন দিয়ে ফিল্মি স্টাইলে ফোন কলে ১০ লাখ টাকার চাঁদা দাবি বগুড়ার শেরপুর হাইওয়ে শাখা কর্তৃক ইসলামী ব্যাংক ডিপোজিট গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত ঘুষ দুর্নীতি মুক্ত পুলিশ বাহিনী গড়তে চাই – নওগাঁর নবাগত পুলিশ সুপার চারঘাটে ভুয়া সনদ দিয়ে ১যুগ চাকুরী প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে বিক্ষোভ শিক্ষার্থীসহ এলাকাবাসী চারঘাটে “জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’” শ্লোগান দিয়ে ককটেল বিস্ফোরন মুন্সীগঞ্জে জামায়াত ইসলামীর যুব সমাবেশ অনুষ্ঠিত।

দেবীগঞ্জে ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেনের শীতবস্ত্র বিতরণ

  • প্রকাশের সময় : সোমবার, ২৯ জানুয়ারি, ২০২৪
  • ২২৭ বার পঠিত

দেবীগঞ্জ(পঞ্চগড়) সংবাদদাতাঃ পঞ্চগড়ের দেবীগঞ্জ পৌর এলাকায় শীতার্তদের মাঝে দুই হাজার শীতবস্ত্র বিতরন করেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি সাদ্দাম হোসেন।

গড়বে পঞ্চগড় সংগঠনের ব্যানারে দেবীগঞ্জ পৌর এলাকার অলদীনি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে পৌরসভার দুই হাজার অসহায় শীতার্তদের মাঝে এই শীত বস্ত্র বিতরণ করা হয়। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাদ্দাম হোসেন। সভাপতিত্ব করেন দেবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মালেক চিশতি। সঞ্চালনায় ছিলেন,ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হল ছাত্রলীগের নাট্য ও বিতর্ক বিষয়ক সম্পাদক দীপম সাহা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দেবীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবুল হোসেন সরকার, পঞ্চগড় জেলা ছাত্রলীগের সভাপতি আবু নোমান ও সাধারণ সম্পাদক সাদমান সাকিব পাটোয়ারী প্লাবন, দেবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী হুমায়ুন,উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম সোহেল, দেবীগঞ্জ সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক জর্জ ইরফান, বিশিষ্ট সাংবাদিক ও সংগঠক যাকারিয়া ইবনে ইউসুফ, মাসুম মাশরাফী যুক্তি সহ অন্যান্য ব্যক্তিবর্গ। এছাড়া জেলা ও উপজেলা ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মী এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার গণমাধ্যম কর্মীরা এসময় উপস্থিত ছিলেন। কম্বল বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি,বাংলাদেশ
কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন তার বক্তব্যে বলেন,” এই তীব্রশীতে পঞ্চগড়ের অসহায় মানুষের খুবই কষ্ট হচ্ছে। এ কারণে আপনাদের জন্য এই ক্ষুদ্র উপহার। আগামী দিনেও দলমত নির্বিশেষে আপনাদের যে কোন বিপদ-আপদে আপনাদের পাশে থাকবো,আপনারা শুধু আমার জন্য দোয়া করবেন আপনাদের দোয়া পেলে আমি আরো অনেক দূর যেতে পারবো।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক উত্তরের চিত্র
Theme Customized By Shakil IT Park