1. admin@dailyuttarerchitro.com : admin :
  2. onikkhan301@gmail.com : AlFoysal Onik : AlFoysal Onik
  3. rashid@gmail.com : Harun or Rashid : Harun or Rashid
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
শিবগঞ্জে গুম, হত্যা, চাঁদাবাজি ও মাদক প্রতিরোধে মতবিনিময় সভা চারঘাটে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও উপকরণ বিতরন অনুষ্ঠিত বালিয়াডাঙ্গীতে দুই ছেলের হাতে বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ লালমনিরহাটে মাদক সহ ২জন আটক নওগাঁয় ব্যবসায়ীর বাড়িতে আগুন দিয়ে ফিল্মি স্টাইলে ফোন কলে ১০ লাখ টাকার চাঁদা দাবি বগুড়ার শেরপুর হাইওয়ে শাখা কর্তৃক ইসলামী ব্যাংক ডিপোজিট গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত ঘুষ দুর্নীতি মুক্ত পুলিশ বাহিনী গড়তে চাই – নওগাঁর নবাগত পুলিশ সুপার চারঘাটে ভুয়া সনদ দিয়ে ১যুগ চাকুরী প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে বিক্ষোভ শিক্ষার্থীসহ এলাকাবাসী চারঘাটে “জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’” শ্লোগান দিয়ে ককটেল বিস্ফোরন মুন্সীগঞ্জে জামায়াত ইসলামীর যুব সমাবেশ অনুষ্ঠিত।

বালিয়াডাঙ্গীতে মসজিদের ভিত্তি প্রস্থর স্থাপনে ১০০ বস্তা সিমেন্ট প্রদান করলেন প্রবাসী মুকুল

  • প্রকাশের সময় : শুক্রবার, ২৬ জানুয়ারি, ২০২৪
  • ৪৭ বার পঠিত

মোঃ ফজলুর রহমানঃ আজ শুক্রবার ২৬/০১/২০২৪ জুমার নামাজের পরে ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলার বড়পলাশবাড়ী ইউনিয়নে মালদহপাড়া গ্রাম ৩ তোলা জামে মসজিদের ভিত্তি প্রস্থর স্থাপন করা হয়। যা সম্পূর্ণ রুপে এলাকার ধর্মপ্রাণ মুসল্লিদের দান ও কাতার প্রবাসী বিশিষ্ট সমাজসেবক মুকুলের অর্থায়নে নির্মিত হচ্ছে।

অপরদিকে কাতার প্রবাসী বিশিষ্ট সমাজসেবক মুঠোফোনে আমাদের জানান আমি বর্তমানে এই মসজিদে একশত বস্তা সিমেন্ট দিয়েছি পরবর্তীতে আরো দিবো।

সমাজসেবক মকুল ওই গ্রামের আরো একটি মসজিদে একটি মাইক প্রদান করেন, এতে ওই মসজিদের আজান দিতে সুবিধা হয়। তাছাড়াও ওই গ্রামের অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষদের আর্থিক সহায়তা করেন প্রবাসী মুকুল।

ভিত্তি প্রস্থর স্থাপন অনুষ্ঠানে দুলাল হোসেন এর সঞ্চলনায় মোঃ সোলাইমান আলী সভাপতিত্বে প্রধান অতিথি ও উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন অধ্যক্ষ মোঃ মাজহারুল ইসলাম সুজন নবনির্বাচিত এমপি ঠাকুরগাঁও ২ আসন ও সাংগঠনিক সম্পাদক ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জুলফিকার আলী ভুট্টো, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আবু হাসনাত বাবু,অত্র ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান মো: আমিনুল ইসলাম,ওয়ার্ড কৃষকলীগের সহ-সভাপতি রেজাউল করিম ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জুলফিকার আলী সহ বিভিন্ন নেতৃবৃন্দ। উক্ত অনুষ্ঠানের
প্রধান অতিথি ও উদ্বোধক অধ্যক্ষ জনাব মো: মাজহারুল ইসলাম সুজন এমপি মসজিদের উন্নয়নের লক্ষ্যে ২ লক্ষ টাকা দেওয়ার স্বীকৃতি দেন।
এছাড়াও অত্র মসজিদের একজন মুসল্লি বলেন এমপি মহোদয় ও কাতার প্রবাসী বিশিষ্ট সমাজসেবক মুকুল এর মত আমরা সবাই এগিয়ে আসলে মসজিদ কাজ দ্রুত সমাধান করতে কোন সমস্যা হবে না।

মসজিদ কমিটির সভাপতি মো: সোলাইমান আলী বলেন এত বড় মসজিদের খরচ গ্রামবাসীর পক্ষে সম্ভব না এমন তো অবস্থায় সকলের কাছে সহযোগিতা কামনা করছি। মসজিদের যৌথ একাউন্ট সোনালী ব্যাংক বালিয়াডাঙ্গী শাখা-১৯০৩৪০১০০০০১৩ অথবা পার্সোনাল বিকাশ, ০১৭২৫৯৩২১৩৯,।
মসজিদের ভিত্তি প্রস্থর স্হাপন শেষে মসজিদটি যাতে সঠিক ভাবে নির্মিত হয় সেজন্য দেশ ও জাতির কল্যাণে মুনাজাত করা হয়।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক উত্তরের চিত্র
Theme Customized By Shakil IT Park