1. admin@dailyuttarerchitro.com : admin :
  2. onikkhan301@gmail.com : AlFoysal Onik : AlFoysal Onik
  3. rashid@gmail.com : Harun or Rashid : Harun or Rashid
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
শিবগঞ্জে গুম, হত্যা, চাঁদাবাজি ও মাদক প্রতিরোধে মতবিনিময় সভা চারঘাটে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও উপকরণ বিতরন অনুষ্ঠিত বালিয়াডাঙ্গীতে দুই ছেলের হাতে বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ লালমনিরহাটে মাদক সহ ২জন আটক নওগাঁয় ব্যবসায়ীর বাড়িতে আগুন দিয়ে ফিল্মি স্টাইলে ফোন কলে ১০ লাখ টাকার চাঁদা দাবি বগুড়ার শেরপুর হাইওয়ে শাখা কর্তৃক ইসলামী ব্যাংক ডিপোজিট গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত ঘুষ দুর্নীতি মুক্ত পুলিশ বাহিনী গড়তে চাই – নওগাঁর নবাগত পুলিশ সুপার চারঘাটে ভুয়া সনদ দিয়ে ১যুগ চাকুরী প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে বিক্ষোভ শিক্ষার্থীসহ এলাকাবাসী চারঘাটে “জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’” শ্লোগান দিয়ে ককটেল বিস্ফোরন মুন্সীগঞ্জে জামায়াত ইসলামীর যুব সমাবেশ অনুষ্ঠিত।

জামালপুর বিজ্ঞান ও প্রযুক্তি মেলায় সরকারি ইসলামপুর কলেজ ১ম

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি, ২০২৪
  • ১১৬ বার পঠিত

জাবির আহম্মেদ জিহাদ, জামালপুর প্রতিনিধি: বিজ্ঞান ও প্রযুক্তি, উদ্ভোবনেই সমৃদ্ধি” এই আলোকে জামালপুরের ইসলামপুরে ৪৫ তম জাতীয় বিজ্ঞান মেলার শুভ উদ্বোধন করা হয়েছে।

বুধবার (২৪ জানুয়ারী) বিজ্ঞান ও প্রযুক্তি মেলায় বিভিন্ন প্রতিযোগীতার ফলাফল দেওয়া হয়।

এতে কুইজ প্রতিযেগীতা এবং অলিম্পিয়াডে প্রথম স্থান অধিকার করেন সরকারি ইসলামপুর কলেজ। এছাড়াও স্টল প্রদর্শনীতে উক্ত কলেজ ২য় স্থান অর্জন করে।

জানাগেছে, ইসলামপুর উপজেলা প্রশাসনের আয়োজনে অফিসার্স ক্লাব চত্তরে ৮টি মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের স্টল নিয়ে দিনব্যাপী এই মেলার আয়োজন করা হয়।

এতে বিজ্ঞান সচেতনতা বৃদ্ধি এবং শিশু-কিশোরদের মধ্যে প্রযুক্তি উদ্ভাবনী মনোভাব বিকাশের লক্ষ্যে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ- ২০২৪ বিজ্ঞান অলিম্পিয়াড ও বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সিরাজুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এএএম আবু তাহের, সহকারী কমিশনার(ভূমি) কর্মকর্তা মোঃ শাহানুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আখন্দ, সরকারি ইসলানপুর কলেজের আইসিটি বিভাগের বিভাগীয় প্রধান মো: মঞ্জুরুল হক,মহিলা ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার চায়না, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা গোলাম মোস্তফা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটুসহ অন্যান্যরা এতে উপস্থিত ছিলেন।

সরকারি ইসলামপুর কলেজের আইসিটি বিভাগের বিভাগীয় প্রধান মঞ্জুরুল হক এক ফেসবুক পোস্টের মাধ্যমে বলেন, সরকারি ইসলামপুর কলেজ কুইজ প্রতিযোগিতা( প্রথম স্থান) অলিম্পিয়াড প্রথম স্থান স্টল প্রদর্শনীতে( দ্বিতীয় স্থান ) অধিকার করে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক উত্তরের চিত্র
Theme Customized By Shakil IT Park