1. admin@dailyuttarerchitro.com : admin :
  2. onikkhan301@gmail.com : AlFoysal Onik : AlFoysal Onik
  3. rashid@gmail.com : Harun or Rashid : Harun or Rashid
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
শিবগঞ্জে গুম, হত্যা, চাঁদাবাজি ও মাদক প্রতিরোধে মতবিনিময় সভা চারঘাটে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও উপকরণ বিতরন অনুষ্ঠিত বালিয়াডাঙ্গীতে দুই ছেলের হাতে বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ লালমনিরহাটে মাদক সহ ২জন আটক নওগাঁয় ব্যবসায়ীর বাড়িতে আগুন দিয়ে ফিল্মি স্টাইলে ফোন কলে ১০ লাখ টাকার চাঁদা দাবি বগুড়ার শেরপুর হাইওয়ে শাখা কর্তৃক ইসলামী ব্যাংক ডিপোজিট গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত ঘুষ দুর্নীতি মুক্ত পুলিশ বাহিনী গড়তে চাই – নওগাঁর নবাগত পুলিশ সুপার চারঘাটে ভুয়া সনদ দিয়ে ১যুগ চাকুরী প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে বিক্ষোভ শিক্ষার্থীসহ এলাকাবাসী চারঘাটে “জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’” শ্লোগান দিয়ে ককটেল বিস্ফোরন মুন্সীগঞ্জে জামায়াত ইসলামীর যুব সমাবেশ অনুষ্ঠিত।

লালমনিরহাটের কালীগঞ্জে প্রতিবন্ধির অটো-রিক্সা ছিনতাই

  • প্রকাশের সময় : বুধবার, ২৪ জানুয়ারি, ২০২৪
  • ৪২ বার পঠিত

রশিদুল ইসলাম,কালীগঞ্জ উপজেলা প্রতিনিধি (লালমনিরহাট) লালমনিরহা জেলাধীন কালীগঞ্জ উপজেলার মদাতী ইউনিয়নের বাসিন্দা প্রতিবন্ধি মোঃ আজিজুল হক(৩০) পিতাঃ মৃতঃ কিনু মামুদ, সাকিন কৈটারী, পোস্টঃ চামটাহাট, উপজেলাঃ কালীগঞ্জ, জেলাঃ লালমনিরহাট।

বাক এবং শারীরিক বিকলঙ্গ প্রতিবন্ধি মোঃ আজিজুল হক দিনাতিপাত করেন মাননীয় সমাজ কল্যান মন্ত্রির দেয়া শেখ হাসিনার উপহার সরুপ অটো-রিক্সা চালিয়ে। বেশ বেশ ভালোই চলছিলো দিনকাল। অদ্য ২৩/০১/২০২৪ইং তারিখেও ঠিক দিনাতিপাতের জন্য বের হয়ে যান তিনি। কিন্তু দুঃখের বিষয় সন্ধা ৬.৩০ মিনিটে ভাড়ায় নিয়ে যান ছিনতাই কারীরা।

চামটাহাট হইতে চাপারহাট রোডে যাওয়ার পথে তালুক শাখাতী সংলগ্ন দরবেশের বাজার পাড় হতে না হতে বাঁক ও বিকলঙ্গ প্রতিবন্ধি আজিজুল হক কে দেশীয় অস্ত্র দিয়ে ভয় দেখিয়ে ধাক্কা দিয়ে অটো রিক্সা থেকে থামিয়ে দিয়ে ছিনতাই করে নিয়ে যান গাড়ীটি।

প্রতিবন্ধি আজিজুল বাঁক ও শারীরিক অসক্ষমতার কারনে চিৎকার করতে না পাড়ায় ফেলে রেখে যান ঘাতক ছিনতাই কারীরা।

তাতক্ষনিক বিষয়টি ছড়িয়ে গেলে পাওয়া যাইনি ছিনতাইকারীদের খোজ।

কালীগঞ্জ থানায় বিষয়টি জানানো হলে ওসি ইমতিয়াজ কবির বলেন আমরা দ্রুত খোজার ব্যবস্থা করছি।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক উত্তরের চিত্র
Theme Customized By Shakil IT Park