1. admin@dailyuttarerchitro.com : admin :
  2. onikkhan301@gmail.com : AlFoysal Onik : AlFoysal Onik
  3. rashid@gmail.com : Harun or Rashid : Harun or Rashid
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
শিবগঞ্জে গুম, হত্যা, চাঁদাবাজি ও মাদক প্রতিরোধে মতবিনিময় সভা চারঘাটে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও উপকরণ বিতরন অনুষ্ঠিত বালিয়াডাঙ্গীতে দুই ছেলের হাতে বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ লালমনিরহাটে মাদক সহ ২জন আটক নওগাঁয় ব্যবসায়ীর বাড়িতে আগুন দিয়ে ফিল্মি স্টাইলে ফোন কলে ১০ লাখ টাকার চাঁদা দাবি বগুড়ার শেরপুর হাইওয়ে শাখা কর্তৃক ইসলামী ব্যাংক ডিপোজিট গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত ঘুষ দুর্নীতি মুক্ত পুলিশ বাহিনী গড়তে চাই – নওগাঁর নবাগত পুলিশ সুপার চারঘাটে ভুয়া সনদ দিয়ে ১যুগ চাকুরী প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে বিক্ষোভ শিক্ষার্থীসহ এলাকাবাসী চারঘাটে “জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’” শ্লোগান দিয়ে ককটেল বিস্ফোরন মুন্সীগঞ্জে জামায়াত ইসলামীর যুব সমাবেশ অনুষ্ঠিত।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রত্যাশি মো: আরমান সরকার

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি, ২০২৪
  • ১৬১ বার পঠিত

স্টাফ রিপোটার রশিদুল ইসলাম টিপু (দিনাজপুর) দিনাজপুর জেলার কাহারোল উপজেলায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পরে উপজেলায় জন সাধারণের মাঝে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে গুন্জন চলছে। গুন্জনে তারুণ্যের অহংকার প্রয়াত সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব বীর মুক্তিযোদ্ধা মো: আব্দুল মালেক সরকারের এক মাত্র সন্তান বর্তমান দিনাজপুর জেলা পরিষদ সদস্য ও সাবেক কাহারোল উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বর্তমান সভাপতি- মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কোমান্ড দিনাজপুর জেলা শাখা মো: আরমান সরকারকে নিয়ে আলোচনায় সরব উঠেছে স্থানীয় হোটেল রেস্তরা. বিভিন্ন জনমোহলে আলোচনায় নির্বাচনকে ঘিরে অনেক সাধারণ মানুষ চায় তার বাবার সৃতি হিসেবে তাকে উপজেলা চেয়ারম্যান দেখতে।

এমতা অবস্থায় আমাদের প্রতিনিধি মো: আরমান সরকারের সাথে কথা বল্লে তিনি বলেন আমি আমার বাবার সাথে রাজনিতি সহ বিভিন্ন ভাবে এলাকার সকল মানুষের সাথে সুখে দুখে পাশে থেকেছি রাজনিতির পাশাপাশি বিভিন্ন সামাজিক সেবার বিভিন্ন কাজের সাথে চলমান আছি থাকবো আমার বাবা পার্লামেন্ট সদস্য ও কয়েকবার উপজেলা চেয়ারম্যান ছিলেন আমি তার সৃতি ধরে রেখে আওয়ামীল পরিবার হিসেবে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মতোনিত নৌকা প্রতিক প্রত্যাশা করি এবং সকলকে নিয়ে আমি নির্বাচন করে জয়ী হোব বলে প্রত্যাশা করি। এছারাও তরুন নেতৃত্বের বিকাশ ঘটাতে কাহারোলের সকল নবীন প্রবীন সর্বমোহলের জনগন আমার পাশে থাকবে আমি বিশ্বাস করি।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক উত্তরের চিত্র
Theme Customized By Shakil IT Park