1. admin@dailyuttarerchitro.com : admin :
  2. onikkhan301@gmail.com : AlFoysal Onik : AlFoysal Onik
  3. rashid@gmail.com : Harun or Rashid : Harun or Rashid
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
শিবগঞ্জে গুম, হত্যা, চাঁদাবাজি ও মাদক প্রতিরোধে মতবিনিময় সভা চারঘাটে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও উপকরণ বিতরন অনুষ্ঠিত বালিয়াডাঙ্গীতে দুই ছেলের হাতে বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ লালমনিরহাটে মাদক সহ ২জন আটক নওগাঁয় ব্যবসায়ীর বাড়িতে আগুন দিয়ে ফিল্মি স্টাইলে ফোন কলে ১০ লাখ টাকার চাঁদা দাবি বগুড়ার শেরপুর হাইওয়ে শাখা কর্তৃক ইসলামী ব্যাংক ডিপোজিট গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত ঘুষ দুর্নীতি মুক্ত পুলিশ বাহিনী গড়তে চাই – নওগাঁর নবাগত পুলিশ সুপার চারঘাটে ভুয়া সনদ দিয়ে ১যুগ চাকুরী প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে বিক্ষোভ শিক্ষার্থীসহ এলাকাবাসী চারঘাটে “জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’” শ্লোগান দিয়ে ককটেল বিস্ফোরন মুন্সীগঞ্জে জামায়াত ইসলামীর যুব সমাবেশ অনুষ্ঠিত।

অসহায়, প্রতিবন্ধী ও বিধবারা পেল উন্নত মানের ৭০০ কম্বল

  • প্রকাশের সময় : বুধবার, ১৭ জানুয়ারি, ২০২৪
  • ৭৫ বার পঠিত

ফজলুর রহমান,স্টাফ রিপোর্টারঃ এইলা ঠান্ডার দিনোত ডাকে হেনে মোটা একখান কম্বল দিলো। এইখান কম্বলতো অনেক দামি, ৫ বছর আর কাহারো লুগুন কম্বল চাহিবা লাগিবেনি। জাড়োত অবস্থা খুবই কাহিল, ছুয়াডাক লেহেনে তাহু এলা ভালোভাবে থাকবা পারিম। অখুদি হলেও জাড় কম লাগবে।

কথাগুলো আনছারা বেগমের। দুই বছরের শিশুকে নিয়ে শীতবস্ত্র নিতে এসে এমনভাবে অনুভূতিগুলো জানাচ্ছিলেন ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার দুওসুও ইউনিয়নের এই নারী।

বুধবার বিকালে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার সমিরউদ্দিন স্মৃতি কলেজ মাঠে উন্নত মানের ৭০০ কম্বল বিতরণ করা হয়েছে। দাতা সংস্থা গ্লোবাল রিলিফ ট্রাস্টের অর্থায়নে ও ওয়েলবিং বাংলাদেশ সোসাইটির সহযোগিতায়  অসহায় প্রতিবন্ধী, বিধবা ও দু:দুঃস্থদের বাছাই করে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বড়বাড়ী ইউনিয়নের রূপগঞ্জ গ্রামের ভিক্ষুক আফতাব আলী জানান, এই কম্বলটার দাম ৩ হাজার টাকার বেশি। অন্য কম্বল এক-দুবার ধুয়ে দিলে পরে আর ব্যবহার করা যায় না। এই কম্বল অনেক উন্নত, আর কারো কাছে কম্বল চাইতে হবে না।

আনছারা বেগম ও আফতাব আলীর মত ৭’শত শীতার্ত মানুষ উন্নত মানের কম্বল পেয়ে খুশি। আগামীতেও এমন কার্যক্রম অব্যাহত রাখার দাবি তাদের।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও ২ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মাজহারুল ইসলাম সুজন, ওয়েলবিং বাংলাদেশ সোসাইটির জেনারেল সেক্রেটারি আশরাফুল ইসলাম, ডাউরেক্টর অব প্রোগ্রাম এন্ড ম্যানেজমেন্ট মিসবাহুল ইসলাম, জমিরিয়া ইহ্ইয়াউল উলুম মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক মুফতি শরিফুল ইসলাম, গণ উন্নয়ন বহুমুখী সমবায় সমিতির উদ্যোক্তা বেলাল উদ্দিন, জমিরিয়া মাদরাসার শিক্ষক মোহাম্মদ রবিউল আওয়াল প্রমুখ।

উল্লেখ যে, দাতা সংস্থা গ্লোবাল রিলিফ ট্রাস্ট ও ওয়েলবিং বাংলাদেশ সোসাইটি প্রায় ৫ বছরের বেশি সময় ঠাকুরগাঁও জেলার বিভিন্ন উপজেলায় অসহায় মানুষদের জীবন মান উন্নয়নে কাজ করে আসছে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক উত্তরের চিত্র
Theme Customized By Shakil IT Park