1. admin@dailyuttarerchitro.com : admin :
  2. onikkhan301@gmail.com : AlFoysal Onik : AlFoysal Onik
  3. rashid@gmail.com : Harun or Rashid : Harun or Rashid
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
শিবগঞ্জে গুম, হত্যা, চাঁদাবাজি ও মাদক প্রতিরোধে মতবিনিময় সভা চারঘাটে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও উপকরণ বিতরন অনুষ্ঠিত বালিয়াডাঙ্গীতে দুই ছেলের হাতে বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ লালমনিরহাটে মাদক সহ ২জন আটক নওগাঁয় ব্যবসায়ীর বাড়িতে আগুন দিয়ে ফিল্মি স্টাইলে ফোন কলে ১০ লাখ টাকার চাঁদা দাবি বগুড়ার শেরপুর হাইওয়ে শাখা কর্তৃক ইসলামী ব্যাংক ডিপোজিট গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত ঘুষ দুর্নীতি মুক্ত পুলিশ বাহিনী গড়তে চাই – নওগাঁর নবাগত পুলিশ সুপার চারঘাটে ভুয়া সনদ দিয়ে ১যুগ চাকুরী প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে বিক্ষোভ শিক্ষার্থীসহ এলাকাবাসী চারঘাটে “জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’” শ্লোগান দিয়ে ককটেল বিস্ফোরন মুন্সীগঞ্জে জামায়াত ইসলামীর যুব সমাবেশ অনুষ্ঠিত।

ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগরে) সতন্ত্র প্রার্থীর জয়

  • প্রকাশের সময় : রবিবার, ৭ জানুয়ারি, ২০২৪
  • ৫১ বার পঠিত

সংবাদদাতা মোস্তফা ইউসুফ (নাসিরনগর প্রতিনিধি):

দ্বাদশ নির্বাচন ঘিরে ব্রাহ্মণবাড়িয়া ১(নাসিরনগর) আসনে বহু জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে; আওয়ামী লীগ মনোনীত বি এম ফরহাদ হুসাইন সংগ্রামকে (নৌকা মার্কা) ঠেক্কা দিয়ে জয়ের মুকুট কেড়ে নিলেন এস এ কে একরামুজ্জামান সুখন (কলার ছুড়ি)।নাসিরনগর আসনে আইন শৃঙ্খলা বাহিনীর কড়া নিরাপত্তা থাকায় জনগন স্বতঃস্ফূর্তভাবে তাদের আখাংখিত প্রার্থী নির্বাচন করতে সক্ষম হয়েছেন। আজ নাসিরনগরের জনমনে আনন্দের ফোয়ারা জেগেছে। সঠিক ও যোগ্য প্রার্থী নির্বাচিত হওয়ায় তারা আনন্দ প্রকাশ করছেন।

আমাদের অনুসন্ধানী তথ্য বলছে, নৌকা প্রার্থী বি এম ফরহাদ হুসাইন সংগ্রাম বিগত সাত বছর দায়িত্বকালিন সময়ে ধরা- ছোঁয়ার বাইরে প্রহেলিকার ন্যায় ছিলেন। যদ্দুরুন জনমনে তার প্রতি অনীহা সৃষ্টি হতে থাকে। যার বাস্তবচিত্র আমরা আজ প্রত্যক্ষ্য করলাম। তবে তিনি নির্বাচনি প্রচারণায় বিভিন্ন প্রলোভন ও উন্নয়নের আশ্বাস দিলে জনগন তা প্রত্যাখান করেছেন।

ব্রাহ্মণবাড়িয়া ১ (নাসিরনগর) আসনটি ১৩টি ইউনিয়ন নিয়ে গঠিত।যার লোক সংখ্যা সাড়ে তিন লক্ষ। এবং ভোটার সংখ্যা ২লক্ষ ১৩হাজার ৯শত ৭০জন। এরমধ্যে পুরুষ ভোটার সংখ্যা ১লক্ষ ১০হাজার ৪শত ৪৭জন ও মহিলা ভোটার সংখ্যা ১লক্ষ ৩হাজার ৫শত ২৩জন। এই আসনটিতে বিগত সংসদ নির্বাচনে আওয়ামী লীগ ৫বার জাতীয় পার্টি ৩বার এবং সতন্ত্রপ্রার্থী ২বার জয়লাভ করেন।দ্বাদশ নির্বাচনে সতন্ত্র থেকে আবারও এ কে একরামুজ্জামান সুখন নির্বাচিত হয়েছেন।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক উত্তরের চিত্র
Theme Customized By Shakil IT Park