1. admin@dailyuttarerchitro.com : admin :
  2. onikkhan301@gmail.com : AlFoysal Onik : AlFoysal Onik
  3. rashid@gmail.com : Harun or Rashid : Harun or Rashid
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
শিবগঞ্জে গুম, হত্যা, চাঁদাবাজি ও মাদক প্রতিরোধে মতবিনিময় সভা চারঘাটে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও উপকরণ বিতরন অনুষ্ঠিত বালিয়াডাঙ্গীতে দুই ছেলের হাতে বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ লালমনিরহাটে মাদক সহ ২জন আটক নওগাঁয় ব্যবসায়ীর বাড়িতে আগুন দিয়ে ফিল্মি স্টাইলে ফোন কলে ১০ লাখ টাকার চাঁদা দাবি বগুড়ার শেরপুর হাইওয়ে শাখা কর্তৃক ইসলামী ব্যাংক ডিপোজিট গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত ঘুষ দুর্নীতি মুক্ত পুলিশ বাহিনী গড়তে চাই – নওগাঁর নবাগত পুলিশ সুপার চারঘাটে ভুয়া সনদ দিয়ে ১যুগ চাকুরী প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে বিক্ষোভ শিক্ষার্থীসহ এলাকাবাসী চারঘাটে “জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’” শ্লোগান দিয়ে ককটেল বিস্ফোরন মুন্সীগঞ্জে জামায়াত ইসলামীর যুব সমাবেশ অনুষ্ঠিত।

ব্রাহ্মণবাড়িয়া ৩ (সদর-বিজয়নগর) আসনে স্বতন্ত্র প্রার্থী লায়নের ইশতেহার ঘোষণা

  • প্রকাশের সময় : শুক্রবার, ৫ জানুয়ারি, ২০২৪
  • ৯১ বার পঠিত

সংবাদদাতাঃ দেলোয়ার হোসাইন মাহদী ( ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া ৩ (সদর-বিজয়নগর) আসনের স্বতন্ত্র প্রার্থী লায়ন ফিরোজুর রহমান ওলিও নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছে।

এসময় তার পক্ষ থেকে ইশতেহার পাঠ করেন তার ভাগিনা এডভোকেট শাহপরান। তিনি শুরুতেই বলেন, আমাদের স্লোগান হলো- গণমানুষের ভালোবাসাই হচ্ছে জয়ের মূল উৎস। স্যার নয় ভাই হতে চাই। কথায় নয় কাজে বিশ্বাসী। জনগণের ভালোবাসায় জীবনের শেষ নিশ্বাস পর্যন্ত নিজেকে জনগণের সেবায় নিয়োজিত রাখার অঙ্গীকার।

এরপর সকলের প্রতি শ্রদ্ধা, ভালোবাসা ও শুভেচ্ছা জানিয়ে বলেন, আমি আজীবন মানুষকে সম্মান দিব, মানুষের ভালোবাসা ভুলে যাবো না। আমি নির্বাচনে স্যার হতে আসিনি। স্যার নয় ভাই হয়ে থাকতে চাই এবং জীবনে যতদিন বাচবো মানুষের সম্মান,কল্যান ও উন্নয়নে নিজেকে উৎসর্গ রাখার শপথ করছি।
এরপর বঙ্গবন্ধুর সহ সকল ভাষা শহীদদের প্রতি সালাম জানিয়ে ধর্মীয় ব্যক্তিত্বদের নাম উল্লেখ করে বলেন, আমি পূর্বজনদের মতো ধর্মীয় সম্পর্ক বজায় রাখা। প্রত্যেক সম্প্রদায়ের ধর্মীয় মূল্যবোধের প্রতি সম্মান প্রদর্শন ও শান্তি সম্প্রীতি, প্রত্যেক ধর্মকে যার যার মতো করে পালন ও নিরাপত্তা নিশ্চিত করতে সচেষ্ট থাকবো।
ব্রাহ্মণবাড়িয়া সদর ও বিজয়নগরের উন্নয়নের জন্য যা যা প্রয়োজন জনগণের সাথে পরামর্শ করে কমিটি গঠন করে তা সংসদে জানাবো এবং জরুরী ভিত্তিতে তা বাস্তবায়নের চেষ্টা চালাবো। রাস্তা ঘাট সংস্কার উন্নয়নে যুগান্তকারী ভূমিকা রাখতে সচেষ্ট থাকবো।
শিক্ষার প্রসার ও শিক্ষিত মানব সম্পদ গড়তে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান বৃদ্ধি, সরকারী বিশ্ববিদ্যালয়, সরকারি মেডিকেল কলেজ স্থাপন, বিভিন্ন কর্মমুখী শিক্ষা প্রতিষ্ঠান ও শিশু শিক্ষার নতুন পরিকল্পনা ও তা বাস্তবায়নে সচেষ্ট থাকবো। শিক্ষিত বেকারদের কর্মসংস্থানের, আয়ের উৎস সৃষ্টি, ইউনিয়ন ভিত্তিক আইডি সেন্টার ফ্রিল্যান্সিং সহ সব কিছু বাস্তবায়নের প্রচেষ্টা চালাবো।
আমি জয়ী হলে সংসদ সদস্য হিসেবে যতটুকু দায়িত্ব পালন করা দরকার ততটুকু দায়িত্ব পালন করবো।
এরপর তিনি আরও বলেন, তিতাস নদী ও বিভিন্ন খাল পুনরায় খনন। বিশেষ করে অবকাঠামগত উন্নয়ন। আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নের মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়াকে একটি শান্তিপূর্ণ নগরীতে গড়ে তোলার বিভিন্ন ক্ষেত্র তুলে ধরেন। পরিশেষে তিনি সুষ্ঠু পরিবেশে নির্বাচনী অনুষ্ঠানের জন্য প্রশাসন সহ সকলের সহযোগিতা কামনা করেন।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক উত্তরের চিত্র
Theme Customized By Shakil IT Park