1. admin@dailyuttarerchitro.com : admin :
  2. onikkhan301@gmail.com : AlFoysal Onik : AlFoysal Onik
  3. rashid@gmail.com : Harun or Rashid : Harun or Rashid
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
শিবগঞ্জে গুম, হত্যা, চাঁদাবাজি ও মাদক প্রতিরোধে মতবিনিময় সভা চারঘাটে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও উপকরণ বিতরন অনুষ্ঠিত বালিয়াডাঙ্গীতে দুই ছেলের হাতে বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ লালমনিরহাটে মাদক সহ ২জন আটক নওগাঁয় ব্যবসায়ীর বাড়িতে আগুন দিয়ে ফিল্মি স্টাইলে ফোন কলে ১০ লাখ টাকার চাঁদা দাবি বগুড়ার শেরপুর হাইওয়ে শাখা কর্তৃক ইসলামী ব্যাংক ডিপোজিট গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত ঘুষ দুর্নীতি মুক্ত পুলিশ বাহিনী গড়তে চাই – নওগাঁর নবাগত পুলিশ সুপার চারঘাটে ভুয়া সনদ দিয়ে ১যুগ চাকুরী প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে বিক্ষোভ শিক্ষার্থীসহ এলাকাবাসী চারঘাটে “জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’” শ্লোগান দিয়ে ককটেল বিস্ফোরন মুন্সীগঞ্জে জামায়াত ইসলামীর যুব সমাবেশ অনুষ্ঠিত।

হরিপুরে সুজনের নির্বাচনী হাট সভায় সাধারণ মানুষের ঢল

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ জানুয়ারি, ২০২৪
  • ১৭৫ বার পঠিত

সিরাজুল ইসলাম, হরিপুর(ঠাকুরগাঁও) প্রতিনিধি :

ঠাকুরগাঁওয়ের হরিপুরে নৌকার হাট সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকেলে উপজেলার ভাতুড়িয়া ইউনিয়নের কাঁঠাল ডাংগী উচ্চ বিদ্যালয় মাঠে নৌকার হাট সভা অনুষ্ঠিত হয়।  সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও-২ আসনের সাত সাত বারের মাননীয় জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জননেতা আলহাজ্ব  দবিরুল ইসলাম এমপি , তার সুযোগ্য সন্তান ৪-ঠাকুরগাঁও -২ আসনের নৌকার মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক  মাজহারুল ইসলাম সুজন এবং জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহাবুবুর রহমান বাবু এবং সাধারণ সম্পাদক শ্রী দীপক কুমার রায় এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ এস এম আলমগীর সরকার উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোতাহারা পারভীন সুমি এবং জেলা পরিষদের সদস্য্ সাবিনা ইয়াসমিন রিপা এবং জেলা পরিষদের সদস্য  আনিসুজ্জামান শান্ত এবং উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি  আমজাদ আলী,যুগ্ম সাধারণ সম্পাদক মনোয়ারুল ইসলাম রিপন, সাংগঠনিক সম্পাদক  ইউসুফ আলী,ভাতুরিয়া ইউপি চেয়ারম্যান  সাজাহান সরকার অত্র ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক এবং উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সুব্রত ভৌমিক মিলনও

সাধারণ সম্পাদক  আসাদুজ্জামান শাহীন সহ আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী সংগঠনের নেতা কর্মী গণ উপস্থিত ছিলেন।
সভায় প্রধান অতিথি আলহাজ্ব  দবিরুল ইসলাম এমপি বলেন, আমি ঠাকুরগাঁও-২ আসনের সাত সাত বারের এমপি ছিলাম আপনাদের বিপদে আপদে, সুখে দুঃখে সব সময় পাশে ছিলাম। আমি কথা দিচ্ছি আমার সন্তান মাজহারুল ইসলাম সুজন আপনাদের বিপদে আপদে পাশে থাকবেন। আপনাদের সেবা করে যাবেন, ইনশাআল্লাহ। আমার সন্তানকে আপনাদের হাতে তুলে দিলাম। এসময় তিনি আরও  বলেন  সাধারণ জনগণ নৌকায় ভোট দিবেন বলেছেন ভোটার গণ।

নৌকার মাঝি মাজহারুল ইসলাম সুজন বলেন, আমার পিতা আলহাজ্ব  দবিরুল ইসলাম এমপি যে ভাবে আপনাদের বিপদ আপদে পাশে ছিলেন আমিও আপনাদের পাশে থাকবো ইনশাআল্লাহ।


আগামী ৭ জানুয়ারি সারাদিন নৌকায় ভোট দিবেন মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করবেন। নৌকাকে বিজয়ী করে ঘরে ফিরবেন এই আহবান রইলো। জেলা আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি মাহাবুবুর রহমান বাবু বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার ক্ষমতায় থাকবেন এর কোন বিকল্প নেই। সাধারণ সম্পাদক দীপক কুমার রায় বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ঠাকুরগাঁও -২ আসনে নৌকার প্রতীকটি যোগ্য প্রার্থীকে উপহার দিয়েছেন,আপনারা নৌকায় ভোট দিবেন। মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করবেন, উক্ত হাট সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাগণ ও সাধারণ ভোটার গণ ও বিভিন্ন মাল্টিমিডিয়ার সাংবাদিক ও গোয়েন্দা সংস্থার কর্মচারী বৃন্দগণ।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক উত্তরের চিত্র
Theme Customized By Shakil IT Park